nazimgarh garden sylhet

নাজিমগড় গার্ডেন রিসোর্ট সিলেট, আল্টিমেট ভ্রমণ গাইড

নাজিমগড় গার্ডেন রিসোর্ট বাংলাদেশের সিলেটের অন্যতম দর্শনীয় স্থান ও জনপ্রিয় রিসোর্ট। বর্তমানে নাজিমগড় রিসোর্টটি দুটি অংশে বিভক্ত। রিসোর্ট দুটি প্রকৃতির মাঝে একটি অভয়ারণ্য। দুটি রিসোর্টই সিলেটের দুটি ভিন্ন প্রপার্টি চা বাগান এবং বন এর কাছে অবস্থিত। দুটি রিসোর্টই পরিবেশ-বান্ধব পরিবেশে নির্মিত করা হয়েছে। যাতে অতিথিরা সিলেটের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারে। দুটি রিসোর্টই অত্যন্ত চমৎকার অফার  প্রদান করে থাকে। অতিথিরা এই রিসোর্টগুলো থেকে অনেক ধরনের ক্রিয়াকলাপ এবং দেখার মতো অনেক দর্শনীয় স্থান ঘুরে বেড়াতে পারবে।

দুটি রিসোর্ট হচ্ছেঃ

  • ১) নাজিমগড় গার্ডেন রিসোর্ট
  • ২) ওয়াইল্ডারনেস  রিসোর্ট

এই দুটি রিসোর্ট নিয়েই এই আর্টিকেল এর মধ্যে বিস্তারিত আলোচনা করব।

রিলেটেডঃ গ্রান্ড সুলতান রিসোর্ট, সিলেট ভ্রমণ গাইড

Table of Contents

১) নাজিমগড় গার্ডেন রিসোর্টের সুযোগ সুবিধা

নাজিমগড় রিসোর্টস এর সুযোগ সুবিধা প্রায় একই রকম। এই রিসোর্টে এলে অতিথিরা তাদের চাহিদা মত সব ধরনের সুযোগ পাবে আশা করা যায়। নিম্নে এই সকল সুযোগ সুবিধাগুলো নিয়ে বিস্তারিত আলোচনা  করা হলঃ 

জর্ব বলিং

জর্ব বলকে বড় কাচের বলও বলা হয়। এটি এমন একটি বল যেখানে আপনাকে একটি বড় বল এর ভিতরে ঢুকিয়ে দেয়া হবে। তারপর একটু উচু যায়গা থেকে বলটির ভিতরে থেকে আপনাকে স্লাইড করে নিচে নামতে হবে। এই রিসোর্টে এলে এমন রোমাঞ্চকর অভিজ্ঞতা অতিথিরা উপভোগ করতে পারবে।

এটিভি রাইড

এটি হচ্ছে এক ধরনের যান্ত্রিক ছোট গাড়ি। যা বিনোদনের উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। দেখে বাচ্চাদের গাড়ি মনে হলেও ছোট বড় সবাই এই রাইডটি চালাতে পারবে।

ট্রেকিং

ট্রেকিং প্রিয় মানুষদের জন্য ট্রেকিং এর ব্যবস্থা রয়েছে। এখানে সীমাহীন মাইল ট্র্যাকিং এর রাস্তা রয়েছে। ট্রেকিং এর মাধ্যমে অতিথিরা সিলেটের পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারবে। প্রতিটি ট্রেক মনে রাখার মতো একটি অভিজ্ঞতা হবে অতিথিদের।

সাইক্লিং

রিসোর্টের আশেপাশের বিস্তৃত এলাকা রয়েছে সাইকেল চালানোর জন্য। অতিথিরা আশেপাশের গ্রামের রাস্তা এবং গ্রামীণ বাংলাদেশকে দেখার আরেকটি সুযোগ পাবে এই সাইক্লিং এর মাধ্যমে।

সুইমিং পুল

অতিথিদের গোসল করা বা সাতার কাটার জন্য একটি বড় সুইমিং পুল রয়েছে। যেখানে অতিথিরা প্রিয়জনদের নিয়ে একটি সুন্দর সময় কাটাতে পারবে। পুলের মধ্যে একটি সানডেক রয়েছে এবং একটি পুলসাইড ক্যাফে রয়েছে। 

বডি স্পা

একটি স্পা সেন্টার রয়েছে। যেখানে মহিলা এবং পুরুষদের জন্য আলাদা ম্যাসেজ রুম রয়েছে। অতিথিদের শরীর এবং মনকে রিল্যাক্সমেন্ট দিতে এই রিসোর্টে এই বডি স্পা এর আয়োজন করা হয়েছে।

ক্যাম্প ফায়ার

অতিথিরা চাইলে ক্যাম্প ফায়ারের আয়োজন করতে পারবে সেই সুব্যবস্থাও রয়েছে। পাহাড় কিংবা নদীর তীরে অবিস্মরণীয় ক্যাম্প ফায়ারের অভিজ্ঞতা নিতে পারবে অতিথিরা।

বোট Cruise

শারি নদীতে নীল/সবুজ পানির মধ্যে অতিথিরা বোট চালিয়ে একটি সুন্দর সময় কাটাতে পারবে।

রিলেটেডঃ দুসাই রিসোর্ট এন্ড স্পা সিলেট, আল্টিমেট ভ্রমণ গাইড

গার্ডেন রিসোর্ট এর রুম ভাড়াঃ

নাজিমগড় গার্ডেন রিসোর্টের রুমগুলো বিশ্বমানের সুযোগ সুবিধা দিয়ে তৈরি করা হয়েছে। আপনার চাহিদা মত সব ধরনের সুবিধা দিতে এই রিসোর্ট প্রস্তুত। প্রতিটি রুম খুব আরাম দায়ক এবং বাইরের প্রাকৃতিক সৌন্দর্য দেখার জন্য ব্যবস্থা রয়েছে। 

গার্ডেন রিসোর্ট এর ভাড়া সর্বনিম্ন ১১,৫০০ টাকা থেকে শুরু করে ২৩,০০০ টাকা পর্যন্ত। নিম্নে গার্ডেন রিসোর্ট এর রুম এর সুযোগ সুবিধা নিয়ে বিস্তারিত আলোচনা করা হলঃ 

রুমের নামঃ ডিউলেক্স

রুমের ভাড়াঃ ১১,৫০০ টাকা। (প্রতি রাতের জন্য) 

রুমের ধরনঃ  আরামদায়ক এবং সুসজ্জিত। রুমটিতে টুইন সিঙ্গেল বেড এবং কুইন ডাবল বেড থাকার ব্যবস্থা সহ একটি ব্যালকনি রয়েছে। যার মাধ্যমে অতিথিরা চারপাশে সবুজের মহিমান্বিত দৃশ্যগুলি দেখে মুগ্ধ হবে।

রুমের নামঃ এক্সিকিউটিভ

রুমের ভাড়াঃ ১২,৫০০ টাকা (প্রতি রাতের জন্য)।

রুমের ধরনঃ রুমটি সাইজে অনেক বড় এবং সেই সাথে রুমের মধ্যে একটি কুইন সাইজ বেড রয়েছে। একটি ছোট্ট  টেবিল রয়েছে এবং একটি বারান্দা রয়েছে।

nazimgarh garden resort executive room
Photo: Nazimgarh garden resort executive room

রুমের নামঃ এক্সিকিউটিভ প্লাস

রুমের ভাড়াঃ ১৪,৫০০ টাকা (প্রতি রাতের জন্য)

রুমের ধরনঃ এই রুমটিতে একটি ডাবল এবং একটি সিঙ্গেল বেড রয়েছে। এই রুমটিতে একটি বা দুটি ছোট বাচ্চা সহ একটি পরিবারের জন্য বা তিনজন প্রাপ্তবয়স্ক অতিথিদের জন্য একটি আদর্শ রুম হতে পারে।

রুমের নামঃ লাক্সারি স্যুট

রুমের ভাড়াঃ ১৯,০০০ টাকা (প্রতি রাতের জন্য)।

রুমের ধরনঃ এটিতে দুটি রুম রয়েছে যা অনেকটা ফ্ল্যাট এর মত। যেখানে একটি জমকালো বেডরুম এবং একটি ড্রয়িং রুম রয়েছে। বেড রুমে একটি কিং সাইজের বিছানা রয়েছে এবং একটি  ব্যালকনিতো থাকছেই। একটি অতিরিক্ত বিছানার ব্যবস্থাও রয়েছে রুমটিতে। একটি ছোট পরিবারের জন্য আরামে থাকার জন্য  একটি ভাল রুম হতে পারে এটি। 

nazimgarh garden resort bath bath
Photo: Nazimgarh garden resort bath bath

রুমের নামঃ ইবনে বতুতা প্রেসিডেন্সিয়াল স্যুট

রুমের ভাড়াঃ ২৩,০০০ টাকা (প্রতি রাতের জন্য)।

রুমের ধরনঃ নাম শুনে একটু অবাক হচ্ছেন হয়তোবা। ১৪ শতকের বিখ্যাত মুসলিম পর্যটক ইবনে বতুতার নামে নামকরণ করা হয়েছে এই রুমটির। যিনি ১৩৩৪ খ্রিস্টাব্দে প্রখ্যাত সাধক হযরত শাহ জালালের সাথে দেখা করতে সিলেটে এসেছিলেন। এই ১২৮০ বর্গফুট স্যুটটিতে একটি বেডরুম, একটি ড্রয়িং-রুম এবং একটি ডাইনিং এর জায়গা রয়েছে। একটি রান্নাঘর এবং একটি ব্যালকনি রয়েছে। এই রিসোর্টে এই স্যুটটিকে সবচেয়ে বিলাসবহুল স্যুট বলা হয়।

খাবার এর ব্যবস্থাঃ

এই রিসোর্টে বিভিন্ন ধরনের খাবারের রেস্টুরেন্ট  রয়েছে। অতিথিরা দেশি বিদেশি ভিন্ন ভিন্ন স্বাদের খাবার গ্রহন করতে পারবে এই রেস্টুরেন্ট গুলোতে। নিম্নে এই রিসোর্ট এর বিভিন্ন রেস্টুরেন্ট এর নাম এবং রেস্টুরেন্ট এর খাবার নিয়ে আলোচনা করা হলঃ 

বিস্ট্র

এই রেস্টুরেন্টটি একদম প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি। রেস্টুরেন্টটিতে অতিথিদের  আকর্ষণ করার জন্য বাশ এবং পাতা দিয়ে তৈরি করা হয়েছে। এই মাল্টি-কুইজিন রেস্টুরেন্টটি কন্টিনেন্টাল, থাই, চাইনিজ, ভারতীয় এবং বাংলাদেশি খাবার তৈরির জন্য বিভিন্ন বিশেষজ্ঞ শেফ রয়েছে। তাই অতিথিরা বিভিন্ন মজাদার খাবার খাওয়ার অভিজ্ঞতা নিতে পারবে এই রেস্টুরেন্টটিতে।

হিলটপ

নামটা পড়েই বুঝতে পারছেন যে এই রেস্টুরেন্টটি কোথায় হতে পারে। পাহাড়ের চূড়ায় এই  রেস্টুরেন্টটির অবস্থিত। সন্ধ্যা বেলায় খাবারের জন্য এই রেস্টুরেন্ট বেশ জনপ্রিয়।

মাচাং

এই রেস্টুরেন্টটি একটি খোলা স্থানে অবস্থিত। রেস্তোরাঁটির চারপাশে সবুজের সাথে একটি মনোরম পরিবেশে খাবার খাওয়ার সুযোগ রয়েছে।

পুল ক্যাফে

পুলের পাশে একটি রেস্টুরেন্ট রয়েছে। রেস্টুরেন্টটিতে আউটডোর পার্টি, লাঞ্চ এবং ডিনারের ব্যবস্থা রয়েছে।

নাজিমগড় গার্ডেন রিসোর্ট

রিলেটেডঃ শুকতারা নেচার রিট্রিট রিসোর্ট সিলেট, আল্টিমেট ভ্রমণ গাইড

২) ওয়াইল্ডারনেস রিসোর্ট এর রুম ভাড়া

ওয়াইল্ডারনেসে চার ধরনের কক্ষ সহ চারটি আবাসিক ভবন রয়েছে। গার্ডেন রিসোর্ট এর মত এই রিসোর্ট এর রুমগুলো অত্যন্ত সুন্দর ভাবে  সজ্জিত। রুমের বাথরুমগুলিও বিলাসবহুল ভাবে তৈরি করা হয়েছে। ওয়াইল্ডারনেস রিসোর্ট এর ভাড়া সর্বনিম্ন ১২,৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৪৪,০০০ টাকা পর্যন্ত। নিম্নে ওয়াইল্ডারনেস রিসোর্ট এর রুম এর সুযোগ সুবিধা নিয়ে বিস্তারিত আলোচনা করা হলঃ

রুমের নামঃ ডিউলেক্স।

রুমের ভাড়াঃ ১২,৫০০ টাকা (১ রাতের জন্য)

রুমের ধরনঃ একটি সুসজ্জিত এবং আরামদায়ক সুন্দর রুম। রুমটিতে একটি বারান্দা, একটি বিলাশবহুল  বাথরুম এবং একটি সুপার কিং সাইজের বেড রয়েছে। 

রুমের নামঃ ডিউলেক্স ভিস্তা

রুমের ভাড়াঃ ১৩,৫০০ টাকা (১ রাতের জন্য)

রুমের ধরনঃ এই রুমটির আকার এবং আসবাবপত্র অনেকটা ডিলাক্স কক্ষের মতোই। এটিতেও একটি সুন্দর সুপার কিং সাইজ বেড, একটি বিলাশবহুল বাথরুম এবং একটি বারান্দা রয়েছে।

রুমের নামঃ ডিউলেক্স প্যানোরামা

রুমের ভাড়াঃ ১৫,৫০০ টাকা (১ রাতের জন্য)

রুমের ধরনঃ ডিউলেক্স প্যানোরামাতে পেয়ে যাবেন অনেক বিশাল একটি রুম। রুমটিতে পুকুর, বন এবং দূরবর্তী পাহাড়ের দর্শনীয় স্থানগুলো দেখতে পারবেন।

রুমের নামঃ ট্রি টপ স্যুট

রুমের ভাড়াঃ ৪৪,০০০ টাকা (১ রাতের জন্য)

রুমের ধরনঃ এটি একটি অনন্য স্যুট। কারন এই রুম এর সাজসজ্জা কাঠ দিয়ে তৈরি করা হয়েছে। কাঠের মেঝেযুক্ত বেডরুম রয়েছে যার চারপাশের ব্যতিক্রমী ডিজাইন এর দৃশ্য রয়েছে। ট্রি টপ স্যুট এর ডিজাইন এবং এর ভিতরকার পরিবেশ আপনাকে মুগ্ধ করবে।

ওয়াইল্ডারনেস রিসোর্ট এর খাবার এর ব্যবস্থা

গার্ডেন রিসোর্ট এর মত ওয়াইল্ডারনেস রিসোর্টেও আপনি বেশ মজাদার খাবার খেতে পারবেন। নিম্নে এই রেস্টুরেন্টগুলো নিয়ে আলোচনা করা হলঃ 

হরিজন

হরিজন লাউঞ্জটি রিসোর্ট এর ছাদের উপরে অবস্থিত। চমৎকার ভাবে সুসজ্জিত এই রিসোর্ট ভোজন বিলাশিদের জন্য একটি আদর্শ জায়গা হতে পারে।

ওয়াইল্ডারনেস রিসোর্ট
ছবিঃ ওয়াইল্ডারনেস রিসোর্ট রুম

রিভার কুইন

রেস্টুরেন্টটি একটি নদীর পাশে অবস্থিত। এই রেস্টুরেন্টটিতে প্রায় ৬০ জন লোক এক সাথে বসে খেতে পারবে।

মাউন্টেন ভিউ

পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্য দেখার সাথে আপনার পছন্দের খাবারটি এই রেস্টুরেন্ট থেকে খেতে পারবেন। মেঘে সজ্জিত পাহাড়ের দৃশ্য একটি অনন্য অভিজ্ঞতা যা অতিথিরা এখানে উপভোগ করতে পারবে।

রুমের সুযোগ সুবিধা

নাজিমগড় গার্ডেন রিসোর্ট এবং ওয়াইল্ডারনেস রিসোর্টে অতিথিরা বেশ কিছু সাধারণ সুবিধা পাবে। যা সব ধরনের রুম এর জন্যই প্রযোজ্য। নিম্নে এই সুবিধাগুলো নিয়ে আলোচনা করা হলঃ 

ওয়াইল্ডারনেস রিসোর্ট বাথ
ছবিঃ ওয়াইল্ডারনেস রিসোর্ট বাথ

ফুটনোটঃ

প্রতিটি রিসোর্টেরই বেশ কিছু নিয়মকানুন বা নির্দেশনাবলী থাকে। নাজিমগড় গার্ডেন রিসোর্ট এবং ওয়াইল্ডারনেস রিসোর্টে বেশ কিছু নির্দেশনাবলী রয়েছে। নিম্নে এই ব্যাপারগুলো নিয়ে আলোচনা করা হলঃ 

  • উপরোক্ত দামের মধ্যে প্রতিটি রুমে প্রতি ২ জন ব্যক্তির জন্য বিনামূল্যের ব্রেকফাস্ট। অতিরিক্ত অতিথিরা সকালের নাস্তার জন্য প্রযোজ্য হারে চার্জ করা হবে।
  • সাধারণত, প্রতি কক্ষে ২ জন ব্যক্তির থাকার জন্য  অনুমতি দেওয়া হয়। তবে, যদি এক রুমে একজন অতিরিক্ত লোক থাকতে হয় তাহলে সেই অতিথির ১,৩০০ টাকা অতিরিক্ত দিতে হবে।
  • অতিথিদের আগে থেকেই রুম রিজার্ভ করার জন্য পরামর্শ দেওয়া হয়। 
  • রিসোর্টের রুম এর জন্য এক রাতের রুম ভাড়া অগ্রিম প্রদান করতে হবে। 
  • ড্রাইভার এবং গৃহকর্মীর এর জন্য কোন বিধান নেই। কিন্তু ড্রাইভার এবং গৃহকর্মীরা আসলে তার জন্য আগে থেকেই অবহিত করতে হবে। তাহলে রিসোর্টের অন্যান্য জায়গায় ড্রাইভার এবং গৃহকর্মীর জন্য আলাদা রুম এর ব্যবস্থা করা হবে। এদের জন্য অতিরিক্ত ৬০০ থেকে ৮০০ প্রদান করতে হবে।

নাজিমগড় রিসোর্ট থেকে সিলেটের কিছু দর্শনীয় স্থান

নির্মল, মনোরম এবং প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে  আমাদের সিলেট। মেঘালয়ের পাহাড়ের গোড়ায় অবস্থিত চির সবুজ এই বিভাগটি। ইতিহাস, সংস্কৃতি এবং ধর্মীয় অভিমুখে পরিপূর্ণ, সিলেট বাংলাদেশের পর্যটকদের অন্যতম আকর্ষণীয় স্থান। এই রিসোর্ট থেকে আপনারা বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরে বেড়াতে পারবেন। নিম্নে রিসোর্ট থেকে ঘুরতে পারবেন এই সকল স্থানগুলো নিয়ে আলোচনা করা হলঃ 

খাসি পুঞ্জি

জাফলংয়ে মেঘালয়ের পাহাড়ের গোড়ায় খাসি উপজাতির বেশ কিছু পুঞ্জি (গ্রাম) রয়েছে। এরা হল প্রাচীন প্রজাতির একটি গোষ্ঠী। তাদের থাকার বিচিত্র ধরনের ঘর এবং ঐতিহ্য পর্যটকদের আকর্ষণ করে। 

বিছনাকান্দি

বিছানাকান্দি খাসি পাহাড়ের পাদদেশে অবস্থিত। বিশেষ করে বর্ষার সময় এর সৌন্দর্য অতিথিদের বিশেষভাবে আকর্ষণ করে। এই স্থানটিকে বলা বলা হয় বিশ্বের সর্বোচ্চ বৃষ্টিপাতের স্থান।

হযরত শাহ পরান মাজার

হযরত শাহ পরাণ ছিলেন একজন সুফি সাধক। তিনি হযরত শাহ জালালের ভাতিজা ছিলেন। তিনি ১৩০৩ খ্রিস্টাব্দের দিকে হযরত শাহ জালালের নেতৃত্বে সিলেট একটি অভিযানে অংশ নিয়ে ছিলেন। খাদিমনগরে একটি পাহাড়ের চূড়ায় তাকে সমাহিত করা হয় যেখানে প্রতিদিন হাজার হাজার ভক্তরা তার এই দরগায় উপস্থিত হয়। অতিথিরা চাইলে এই ঐতিহ্য স্থানটি ঘুরে আসতে পারবে।

জাফলং

এটি ভারতের মেঘালয় রাজ্যের খাসি পাহাড়ের পাদদেশে একটি মনোরম জায়গা। জাফলং পরিস্কার পানি এবং পাথরের জন্য বিক্ষাত। সিলেটে ঘুরতে এসে জাফলংয়ে আসেনি এমন মানুষ খুজে পাওয়া দুস্কর। রিসোর্ট থেকে জাফলং ঘুরার ব্যবস্থা রয়েছে।

লালাখাল

সিলেট শহর থেকে প্রায় ৪৫ কিলোমিটার দূরে এই লালাখাল অবস্থিত। যেখান থেকে শারি নদীর স্বচ্ছ সবুজ পানি নেমে গেছে। ১৩৩৫ খ্রিস্টাব্দের দিকে সিলেটএ সফরকারী ইবনে বতুতার স্মৃতিচারণে এই নদীর অনন্য রঙের উল্লেখ পাওয়া যায়। এই স্থানটি ঘুরে বেড়ালে পর্যটকরা মুগ্ধ হবেই।

রাতারগুল

সিলেট শহর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে হরিপুরের কাছে অবস্থিত এই রাতারগুল। রাতারগুল হল একটি ক্ষুদ্র জলাভূমি বন। বর্ষায় এই জায়গাটি সবচেয়ে ভালো পরিদর্শন করার জন্য।

খাদিমনগর রেইন ফরেস্ট

গার্ডেন রিসোর্ট থেকে ২ কিলোমিটার দূরে খাদিমনগরে এই রেইন ফরেস্ট অবস্থিত। এই রেইন ফরেস্টের পশুপাখি এবং লম্বা গাছ  পর্যটকরা এর সৌন্দর্য উপভোগ করতে পারে।

নাজিমগড় রিসোর্ট বুকিং পদ্ধতি

রিসোর্ট বুকিং করার জন্য প্রথমে আপনার রিসোর্ট এর কর্তৃপক্ষ এর সাথে যোগাযোগ করতে হবে। রিসোর্ট এর রুম বুকিং করার জন্য  আপনাকে তাদের ওয়েবসাইটে গিয়ে একটি ফর্ম পুরন করতে হবে। এই ফর্মটি পুরন করার পর তারাই আপনাকে বলে দিবে যে আপনাকে কিভাবে টাকা পাঠাতে হবে। বুকিং এর জন্য রিসোর্ট এর ওয়েবসাইটে গিয়ে, প্রতিটি রুম এর সাথেই বুকিং করার জন্য অপশন রয়েছে। সেইখানে ক্লিক করলেই একটি ফর্ম চলে আসবে। তারপর আপনার যাবতীয় তথ্য দিয়ে ফর্মটি পুরন করতে হবে। আপনাদের সুবিধার্থে দুটি রিসোর্ট এর বুকিং লিংকটি দিয়ে দিচ্ছি।

নাজিমগড় গার্ডেন রিসোর্ট এর বুকিং লিংকঃ নাজিমগড় গার্ডেন রিসোর্ট

নাজিমগড় ওয়াইল্ডারনেস রিসোর্ট এর বুকিং লিংকঃ নাজিমগড় ওয়াইল্ডারনেস রিসোর্ট

ঢাকায় বুকিং এর জন্য ঠিকানা

নাজিমগড় রিসোর্ট।

১১০ লাভ রোড (২য় তলা)

তেজগাঁও, ঢাকা-১২০৮, বাংলাদেশ।

মোবাইল নাম্বারঃ (+৮৮) ০১৭১২০২৭৭২২

ইমেইলঃ [email protected]

নাজিমগড় রিসোর্টে কিভাবে যাবেন?

ঢাকা থেকে বাস, ট্রেন বা প্রাইভেট কারের মাধ্যমে আগে সিলেটে চলে আসতে হবে। সিলেট থেকে এই রিসোর্ট এর দুরত্ব মাত্র ৭ কিলোমিটার। সিলেট থেকে ইজিবাইক, সিএনজি অথবা প্রাইভেট কারে করে অতিথিরা সহজে চলে আসতে পারবেন রিসোর্টে। আপনি যদি রিসোর্ট থেকেই গাড়ির ব্যবস্থা চান তাহলে কর্তৃপক্ষকে বললে তারা আরও কিছু অর্থের বিনিময়ে সিলেট থেকে রিসোর্টে আসার ব্যবস্থা করে দিবে।

যোগাযোগ এর ঠিকানা

যেহেতু নাজিমগড় রিসোর্ট দুটি ভাগে বিভক্ত তাই আপনি আপনার পছন্দ এবং বাজেট অনুযায়ী একটি রিসোর্ট বেছে নিতে পারবেন। 

নাজিমগড় গার্ডেন রিসোর্ট

কল্লোগ্রাম, খাদিমনগর, 

সিলেট-৩১০০, বাংলাদেশ।

মোবাইল নাম্বারঃ (+৮৮) ০১৯২৬৬৬৭৪৪৪, (+৮৮) ০১৭৪৭২০০১০০

ইমেইলঃ  [email protected]

নাজিমগড় ওয়াইল্ডারনেস রিসোর্ট

লালাখাল, জৈন্তিয়াপুর,

সিলেট, বাংলাদেশ

মোবাইল নাম্বারঃ (+৮৮) ০১৮৪১০০১২০০,

(+৮৮) ০১৮৪১০০১২০১

ইমেইলঃ [email protected]

যাবতীয় তথ্যঃ নাজিমগড় রিসোর্ট সিলেট

বিঃদ্রঃ  এই ব্লগের প্রত্যেকটা ব্লগ পোস্ট Sylhetism ব্লগের নিজস্ব ডিজিটাল সম্পদ। কেউ ব্লগের কোন পোস্ট কিংবা আংশিক অংশ ব্লগের কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কপি পেস্ট করে অন্য কোথাও প্রকাশ করলে ব্লগ কর্তৃপক্ষ ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা করার অধিকার রাখে। এবং অবশ্যই কপিরাইট ক্লাইম করে যে মাধ্যমে এই ব্লগের পোস্ট প্রকাশ করা হবে সেখানেও কমপ্লেইন করা হবে।

এই ব্লগের কোন লেখায় তথ্যগত কোন ভুল থাকলে আমাদের Contact পেইজে সরাসরি যোগাযোগ করুণ, আমরা যত তাড়াতাড়ি সম্ভব তথ্য যাচাই করে লেখা আপডেট করে দিবো।

Leave a Comment

Your email address will not be published.

You cannot copy content of this page